Chrono VS Luquet - Free Fire এর জনপ্রিয় দুইটি চরিত্রের Ability তুলনা

Chrono VS Luqueta - Free Fire এর জনপ্রিয় দুইটি চরিত্রের Ability তুলনা
Chrono VS Luqueta

Battle Royal গেমগুলোর মধ্যে অন্যতম নামকরা গ্যারেনার তৈরি এই Free Fire. যা ৩০ সেপ্টেম্বর ২০১৭ মুক্তি পায়। আমাদের দেশেও Free Fire গেমটি অনেক জনপ্রিয়। আর আজকের এই টিউনে এই গেমটির মধ্যে থাকা জনপ্রিয় Chrono VS Luqueta - Free Fire এর জনপ্রিয় দুইটি চরিত্রের Ability তুলনা করবো।

Virtual battleground গেমগুলোর মধ্যে চরিত্র বা Character গুলি অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর গেমে থাকা চরিত্রগুলি abilities বা  ক্ষমতার জন্য  বিখ্যাত। Nulla আর Primis বাদি গেমটিতে থাকা বাকি ৩৩ টি চরিত্রের মধ্যে তাদের নিজের আলাদা আলাদা Abilities আছে।

ক্রোনো (Chrono) হল ফ্রি ফায়ারের চরিত্রগুলির মধ্যে সর্বশেষ এডিসন এবং এর মধ্যে সবচেয়ে শক্তিশালী ক্ষমতা রয়েছে। অপরদিকে লুকুয়েটা (Luqueta) একটি পেশাদার ফুটবল তারকার সহযোগিতায় নির্মিত অন্য একটি চরিত্র।

আর এই আর্টিকেলে এই দুইটি ক্যারেক্টরের মধ্যে তুলনা করবো। আর আমার মতে কোন চরিত্রটি আপনার জন্য বেস্ট  তা বলবো। তাহলে চলুন আর বকবক না করে শুরু করা যাক।

ফ্রি ফায়ারে Chrono এবং Luqueta - র abilities মূল্যায়ন

Chrono in Free Fire
Chrono in Free Fire

Chrono

ক্রোনোর বেস ​​লেভেল (level one) ability আছে। যার জন্য ক্রোনো একটি বল ক্ষেত্র তৈরি করাতে পাড়ে যা 600 ড্যামেজকে ব্লক করে।  এবং এই ability ব্যবহারের সময় তার চলাফেরার গতি 15% বৃদ্ধি পেয়ে থেকে।

বল ক্ষেত্রের মধ্যে থাকা বন্ধুদের ও চলাচলের গতি 10% বৃদ্ধি পায়, এই ability প্রায় চার সেকেন্ড স্থায়ী হয়। এছাড়াও একবার ব্যবহার হলে সেই ability দ্বিতীয় বার ব্যাবহারের জন্য পঞ্চাশ-সেকেন্ড অপেক্ষা করতে হয়।

আবার Chrono -র  level up করলে তার  abilities boost হয়।

Luqueta in Free Fire
Luqueta in Free Fire

Luqueta

Hat Trick নামে পরিচিত গেমটির সবচেয়ে শক্তিশালী একটি দক্ষতা রয়েছে লুকুয়েটার।  এটি একটি প্যাসিভ এবিলিটি এবং এটির বেস স্তরে (level one), এটি প্রতি হত্যায় সর্বোচ্চ ৮ HP বৃদ্ধি করে। আর সর্বাধিক 35 পর্যন্ত HP রিকোভার করতে পারে।

যাইহোক, Luqueta -র level up করলে , এর ability অবিশ্বাস্য ভাবে বৃদ্ধি পায়। এবং তখন প্রতি হত্যায় সর্বোচ্চ ১৮ HP বৃদ্ধি পায়।

কোন ক্যারেক্টরটি আপনার জন্য বেস্ট

ফ্রি ফায়ারে Luqueta এবং Chrono দুটিই শক্তিশালী ক্যারেক্টর। তবে তাদের এবিলিটির কার্যকারিতা এবং বহুমুখীতার দিক বিবেচনা করে বলা যায়, Chrono এবং Luqueta -র মধ্যে Chrono -ই হবে আপনার জন্য বেস্ট চয়েস।

Luqueta প্রতি kill -এ HP বৃদ্ধি করে, আর এই ability Rush করে খেলা খেলোয়াড়দের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আবার, একই সাথে প্রতিরক্ষা এবং আক্রমণ করার অবিশ্বাস্য ক্ষমতা সহ ক্রোনো ভার্চুয়াল ব্যাটালগ্রাউন্ডে অনেক বেশি প্রয়জনিয়।  অতএব, Chrono ফ্রি ফায়ারে Luqueta -র চেয়ে অনেক ভাল একটি অপশন।

শেষ কথা

এই আর্টিকেলে আমি আমার নিজের মতামত টি দিলাম। আর আমার যা সবচেয়ে ভাল বলে মনে হয়েছে তা অন্য কারও কাছে নাও হতে পারে। 

এখন থেকে Free Fire বিষয়ে আরো অনেক টিউন লিখবো। সেই টিউনগুলো পড়ার অনুরোধ রইলো। এতখন ধরে "Chrono VS Luqueta - Free Fire এর জনপ্রিয় দুইটি চরিত্রের Ability তুলনা" আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ। 🥰

মন্তব্যসমূহ

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!


The #1 Wapkiz Template Provider

ব্লগ সংরক্ষাণাগার

যোগাযোগ ফর্ম

প্রেরণ