CodingX

Web Designing Codes & Widgets Free Download

The unlimited source of free wapkiz codes & widgets. Download web designing html, css, javascript, php codes.

See More
[Official] TrickBD Discord Server
Blogs

One step ahead in Technology

Take a step forward in Technology | Forms and communities run by Bangladesh's first digital technology.

See More
Technology
Designers

ClickLur Founder, Developer & Designer

Labib UR Rahman is the founder of ClickLur. He gained 2 years of experience with us. He made so many beautiful themes, pages, blocks.

See More
ClickLur Founder, Developer & Designer
Templates

Top Creators of ClickLur Themes & Widget

We completed our works with 32+ top subscribers of ClickLur. We are doing more better that now. We are achieving goals with top client from world's top countries.

See More
Technology

ডিসক্লেইমার

Disclaimer - ClickLur

ডিসক্লেইমার

এই ব্লগে (ClickLur.com) প্রদত্ত সমস্ত ডেটা এবং তথ্য কেবল আপনাদের উপকারের উদ্দেশ্যে দেওয়া হয়ে থাকে। অস্বীকৃতি হল একটি বিবৃতি যা মূলত আপনাকে মামলা থেকে মুক্তি দেয়।

আমাদের ব্লগ "ClickLur.com" যে কোনও সময় এবং পূর্ব নোটিশ ছাড়াই এই ব্লগের নীতি পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে।

ইমেল ঠিকানা

কখনও আপনার মন্তব্যগুলিতে ইমেল উল্লেখ করবেন না। আর একান্তই যদি করেন তবে তা নিজ দায়িত্বে প্রকাশ করবেন। কোনো ক্ষতি হলে এর জন্য ক্লিকলুর দায়বদ্ধ থাকবে না।

চিত্র এবং গ্রাফিক্স বা ফটো

"ক্লিকলুর" তে আমি টিউটোরিয়াল বা আর্টিকেলগুলি তৈরি করার সময় অনেকগুলি চিত্র এবং স্ক্রিনশট ব্যবহার করি। চিত্রগুলি, গ্রাফিক্স বা স্ক্রিনশটগুলি সম্পূর্ণ কপিরাইটমুক্ত এবং এগুলো আমি নিজেই তৈরি করি। আর এডিটিং করার জন্য নানান অ্যান্ড্রয়েড অ্যাপস 'PicsArt' 'Banner Maker' 'লিখন' ইত্যাদি ব্যবহার করি।

মন্তব্য

আমরা মন্তব্য পছন্দ করি। "ক্লিকলুর" অনান্য ব্লগের মতো কোন বিষয়কে ফুটিয়ে তোলার জন্য এবং রিডারদের সাথে আরো নিবিরভাবে যুক্ত হওয়ার জন্য কমেন্ট করার সুবিধা দিয়ে থাকে। মন্তব্যের মাধ্যমে রিডাররা তাদের বিভিন্ন মতামত এবং প্রশ্ন প্রকাশ করে থাকেন। কিন্তু আপনি যদি "ক্লিকলুর" ব্লগে স্প্যামিংয়ের উদ্দেশ্যে মন্তব্য তৈরি করেন কিংবা আপনার মন্তব্যটি যদি আমাদের নীতিমালা ভঙ্গ করে, তবে সেটিকে প্রকাশিত না করে ডিলিট করে দেওয়া হয়।

আপনার যদি আরও কোনও তথ্যের প্রয়োজন হয় বা আমাদের সাইটের ডিসক্লেইমার সম্পর্কে আপনার কাছে কোনও প্রশ্ন থাকে, তবে দয়া করে আমাদের সাথে বিনা দ্বিধায় যোগাযোগ করুন বা ইমেল (clicklur.com@gmail.com) করুন।


Blog Archive

Contact Form

Send