গোপনীয়তা ও নীতিমালা

Privacy and Policy - ClickLur

আমাদের ক্লিকলুর ব্লগ ওয়েবসাইট টি ব্যবহারে কিছু নিয়মরীতি ও আপনাদের গোপনীয়তা সম্পর্কে নিচে কয়েকটি পয়েন্ট দেওয়া হয়েছে অবশ্যই এইগুলো ভালো করে পড়ে নিবেন।

গোপনীয়তা

১। ক্লিকলুর আপনাদের দেওয়া ব্যক্তিগত তথ্য যেমন আপনার নাম, ইমেইল বা ওয়েবসাইট লিঙ্ক কোনগুলো সুরক্ষিত বাখে।

২। আপনাদের দেওয়া তথ্যকে অন্য কোন মার্কেটিং কোম্পানির কাজে বা যেকোনো অনলাইন মার্কেটিং এ ব্যবহার করা হয় না।

৩। ক্লিকলুর’তে যেসব তথ্য আপনারা দিয়ে থাকেন সেগুলো শুধু আমাদের প্রোফাইল কে নির্দেশ ও ভবিষ্যৎ সমস্যা চিন্তা করে নেওয়া হয়ে থাকে।

নীতিমালা

১। ক্লিকলুর বিভিন্ন আর্টিকেলে বা বিভিন্ন কমেন্ট বা কমেন্ট রিপ্লাইয়ে বিভিন্ন প্রোডাক্ট, অ্যাপস বা ওয়েবসাইট রিকমেন্ড/সুপারিশ করা হয়ে থাকে। প্রত্যেকটি সুপারিশ করা প্রোডাক্ট, অ্যাপস বা ওয়েবসাইট শুধু নিজ দায়িত্বে বা নিজ পছন্দে ব্যবহার করবেন। কোন প্রকারের ক্ষতি/প্রোডাক্ট নষ্ট/অ্যাপস কাজ না করলে তার জন্য ক্লিকলুর দায়ী থাকবে না।

২। এই ব্লগে অবস্থিত কোন বাহিরের লিঙ্কের প্রতি ক্লিকলুর কোন নিরাপত্তা প্রদান করে না, নিজ দায়িত্বে বাহিরের লিঙ্কে প্রবেশ করতে পারেন। সেখানে কোন তথ্য প্রবেশের আগে অবশ্যই সতর্কতা অবলম্বন করুন।

৩। ক্লিকলুর’তে প্রকাশিত আর্টিকেল গুলো বিভিন্ন সোর্স থেকে লেখা হয়, কখনো কখনো সোর্সের সাথে সরাসরি মিলে যেতে পারে (বঙ্গানুবাদ)। আসল কনটেন্টটি যদি আপনার হয়ে থাকে এবং আপনি যদি না চান যে এটি অন্য কোন ভাষাতে প্রকাশিত হোক তবে উপযুক্ত প্রমানের সাথে যোগাযোগ করুন

ক্লিকলুর চেষ্টা করে আপনাদের ভালো কিছু দিতে যাতে আপনারা কিছু শিখতে পারে তবুও ইন্টারনেট জগত বিশাল এখান থেকে যেকোনো কিছু হতে পারে তাই নিজ দায়িত্বে আমাদের সাইটটি ব্যবহার করবেন এবং অন্য সব সাইট গুলো ব্যবহারে সচেতন হবেন।

ক্লিকলুর গোপনীয়তা ও নীতিমালা সম্পর্কে যেকোনো মতামত বা প্রশ্নে অবশ্যই clicklur.com@gmail.com মেইল করুন।



The #1 Wapkiz Template Provider

ব্লগ সংরক্ষাণাগার

যোগাযোগ ফর্ম

প্রেরণ